গোপালপুরে রাস্তা সংস্কার ও প্রশস্ত করার দাবীতে ডাকা হরতাল প্রত্যাহার

  

পিএনএস, গোপালপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের গোপালপুরে ১৫ অক্টোবর রোববার সকাল-সন্ধ্যা ডাকা হরতাল প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার গোপালপুর বাস-মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই প্রত্যাহারের ঘোষণা দেন রাস্তা সংস্কার ও উন্নয়ন সংগ্রাম কমিটির আহ্বায়ক এবং উপজেলা ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক রফিকুল কিবরিয়া দুলাল।

এর আগে গত রবিবার ৮ অক্টোবর রাস্তা পূণ:সংস্কার ও প্রশস্ত করার দাবীতে ১৫ অক্টোবর সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় বাস-মিনিবাস মালিক সমিতি, বিভিন্ন পরিবহন, পেশাজীবী, শ্রমিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে হরতাল ঘোষণার পরই গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু ও স্থানীয় সংসদ সদস্যের পুত্র কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা খন্দকার মশিউজ্জামান রোমেল টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের সাথে যোগাযোগ করে দ্রুত সড়কে সংস্কার কাজের উদ্যোগ নেন। ফলে সড়কে সংস্কার কাজ শুরু হওয়ায় হরতাল প্রত্যাহার করে নেন মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, উপজেলা বাস-মিনিবাস মালিক সমিতির সম্পাদক চিত্তরঞ্জন সাহা, রাস্তা সংস্কার কমিটির যুগ্ম আহ্বায়ক রফিকুল হক, বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি লাল মিয়া, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি তারা মিয়া, বাস শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি ফজর আলী মিয়া, শিল্প ও বনিক সমিতির সাধারন সম্পাদক আরিফ হাসান, ব্যবসায়ী সমিতির সভাপতি মানিক চন্দ্র দাস, অটো-টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি জুলহাস উদ্দিন, সড়ক ও জনপথ বিভাগের মধুপুর কার্যালয়ের উপ-সহকারি প্রকৌশলী আশরাফুল হক ও আব্দুস ছালাম প্রমুখ।

গোপালপুর পৌর মেয়র রকিবুল হক ছানা জানান, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা আগামী দুইমাসের মধ্যে সড়কে মূল কাজ শুরু করা ও খুব দ্রুত সময়ের মধ্যে সড়কে খানাখন্দ মেরামতের প্রতিশ্রুতি দেয়ায় আগামী ১৫ অক্টোবর ডাকা সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাহার করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech