ইউপি চেয়ারম্যান ও আ’লীগের নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

  17-10-2017 03:50PM

পিএনএস ডেস্ক : সিরাজগঞ্জের রায়গঞ্জের সোনাখাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল রিপনের বিরুদ্ধে এক গৃহকর্মী আদালতে ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলায় আরও ২জনকে আসামি করা হয়েছে বলে আইনজীবী শাহ আলম ডেভিড জানিয়েছেন। তিনি বলেন, আদালত মামলাটি নথিভুক্ত হলেও আদেশের অপেক্ষায় রয়েছে।

একই ইউনিয়নের বাসাইল গ্রামের বাসিন্দা ওই গৃহকর্মী নিজে বাদী হয়ে রোববার সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে এ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ৩০ বয়সী নারীর স্বামী মারা যাওয়ার কারনে দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্নার বাড়িতে গৃহকর্মীর কাজ করছে।

কিছুদিন আগে গৃহকর্মীর গ্রামের বাড়ি বাসাইল গ্রামের সোলেমান হোসেনের ছেলে ফরিদুল ইসলাম (৩৩) বিয়ের প্রলোভনে তার সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তোলে। এ সুযোগে ফরিদুল ৪০ হাজার টাকাও ধার নেয়।

সেই টাকা পরিশোধের প্রতিশ্রুতি দিয়ে গত ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ফরিদুল তার নিজ বাড়িতে নিয়ে যায়। সোনাখাড়া ইউপি চেয়ারম্যান রিপন ও সহযোগী মকবুল হোসেন আগে থেকেই সেখানে উপস্থিত ছিল। এরপর তারা ৩জন মিলে ওই গৃহকর্মীকে পালাক্রমে ধর্ষণ করে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

সোনাখাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল রিপনের দাবি তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন