লালমনিরহাটে মাদক সম্রাটসহ তিন মাদক ব্যবসায়ী আটক

  23-10-2017 03:20PM

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার সদর উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে হেরোইন, ফেন্সিডিল ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার(২২ অক্টোবর) রাতের দিকে সদর উপজেলার মোগলহাট ও শহরের ডাইলপট্টি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, জেলার সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের শীবের কুটি এলাকার ইয়াকুব আলীর ছেলে মাদক সম্্রাট মুসা মিয়া(৩০), জেলা পৌর শহরের ডাইলপট্টি এলাকার নাসির উদ্দিনের ছেলে রুহুল আমিন(৪১) ও জেলা শহরের জুম্মাপাড়া এলাকার মৃত ছাবেদ আলীর ছেলে ফারুক হোসেন(৩৮)।

এদিকে সদর থানা পুলিশ ১২১ পুড়িয়া হেরোইন, ১০ বোতল ফেন্সিডিল ও ৫৭ পিস ইয়াবাসহ মুসাকে এবং ফাঁড়ি পুলিশ দুই শত গ্রাম গাঁজাসহ রুহুল আমিন ও ফারুক হোসেনকে আটক করে।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজ আলম জানান, রোববার রাতের দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানান পুলিশ উপজেলার মোগলহাট এলাকায় অভিযান চালিয়ে মাদক সম্রাট মুসাকে এবং ফাঁড়ি পুলিশ সদর উপজেলার ডাইলপট্টি এলাকায় অভিযান চালিয়ে রুহুল আমিন ও ফারুক হোসেনকে আটক করে।

তিনি আরো জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদের বিরুদ্ধে সদর থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আগামীকাল সোমবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন