রামপালে ৫ জুয়াড়ী আটক

  23-10-2017 10:03PM

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : রামপাল থানা পুলিশ অভিযান চালিয়ে খুলনা-মোংলা মহাসড়রে বগুড়া ব্রীজ এলাকার তালেব খাঁর মৎস্য ঘেরের বাসা থেকে ৫ জুয়াড়ীকে টাকা ও তাসসহ রবিবার রাতে আটক করেছে।

রামপাল থানার এএসআই কাজল জানান, রাতে খুলনা-মোংলা মহাসড়কে টহল দেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে মোংলার সাহেব আকনের পুত্র মোঃ মানিক আকন (৪২) , বাগেরহাট সদরের আফরা গ্রামের সামছু রহমানের পুত্র নাসির উদ্দিন (৪৪), সিকিরডাঙ্গা গ্রামের রাজ্জাক মোড়লের পুত্র আবু সাইদ মোড়ল (৩৮), একই গ্রামের লাল চাঁন মোড়লের পুত্র ইব্রাহিম মোড়ল (৪২), উজলকুড় গ্রামের মাসুদ শেখের পুত্র রাজু শেখ (২৮) কে আটক করা হয়।

আটককৃতদের কাছ থেকে নগদ ১১ হাজার টাকা, ২ সেট নতুন তাস উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে রামপাল থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে জুয়া আইনে একটি মামলা দায়ের করেন। সোমবার বেলা ১১ টায় আটককৃতদের বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে রামপাল থানার ওসি মোঃ লুৎফর রহমানের কাছে জানতে চাইলে তিনি ৫ জুয়াড়ী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, জুয়াড়ী, মাদকদ্রব্য বিক্রেতা ও সরবরাহকারীদের বিরুদ্ধে অভিযান অব্যহত রয়েছে এবং রামপাল থানা পুলিশ কোন ছাড় দিবে না।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন