৭১ টিভির শরীয়তপুর জেলা প্রতিনিধির ইন্তেকাল

  

পিএনএস, শরীয়তপুর প্রতিনিধি : গতকাল ১৩ নভেম্বর ছিল সেজুতির জন্মদিন। বাবা কেক নিয়ে বাড়ি ফিরার কথা ছিলো। সে আনন্দে সেজেগুজে সেজুতি অপেক্ষা করছিল। বারবার পথের পানে উকি-ঝুকি দিচ্ছিল, এই বুঝি কেকের প্যাকেট হাতে বাবা ফিরল। না বাবাতো কেকের প্যাকেট হাতে নিয়ে বাড়ি ফিরতে পারেনি। খাটিয়ায় শুয়ে সহকর্মী-স্বজনের কাঁধে চড়ে ফিরেছে। কী জবাব দেব সেজুতিকে। আমরা কি বলতে পারব আর কখনও কেক নিয়ে বাড়ি ফিরবেনা। সারাটা জীবনই বাবার ফেরার পথের পানে চেয়ে থাকতে হবে। কিন্তু বাবা আর ফিরবে না।

নড়িয়ায় একটি সংঘর্ষের খবর সংগ্রহ করতে গিয়ে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন ৭১ টিভির শরীয়তপুর প্রতিনিধি সাংবাদিক আনোয়ার হোসেন পলাশ। গত সোমবার সন্ধ্যায় অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয় বলে জানান তার সঙ্গে থাকা নড়িয়ার নজরুল ইসলাম ভুট্টু।

এর আগে বিকাল সাড়ে পাঁচটার দিকে এটিএন বাংলার সাংবাদিক রোকনুজ্জামান পারভেজ তাকে ফোন করে নড়িয়ার খবর নিতে চেষ্টা করেন। পারভেজকে ফোনে জানায় তার বুকে ব্যাথার কারণে কথা বলেতে কষ্ট হচ্ছে। তার পরও তথ্য দেয়ার চেষ্টা করছিলেন তিনি। কথা বলতে বলতে ফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। সাংবাদিক পারভেজ বুঝতে পারেন কোন বিপদ হয়েছে। সঙ্গে সঙ্গে পারভেজ সাংবাদিকদের সুহৃদ নড়িয়ার ব্যবসায়ী নজরুল ইসলাম ভুট্টুকে ফোন করে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার অনুরোধ জানান।

ভুট্টু তাকে হাসপাতালে নিয়ে যান, ততক্ষনে সব শেষ। পারভেজের সাথেই শেষ কথা হয় আনোয়ারের। মৃত্যুর অন্তিম সময়েও, মৃত্যু যন্ত্রণার মধ্যেও সহকর্মীকে তথ্য দিতে ব্যস্ত ছিলেন। সাংবাদিক আনোয়ার আমাদের বুঝিয়ে দিলেন মরণেও সাংবাদিকদের তথ্য সরবরাহ করতে হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech