আজ জেএমবির বোমা হামলায় বিচারক হত্যার ১২ তম বছর

  

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : আজ ১৪ নভেম্বর। জেএমবির বোমা হামলায় ঝালকাঠির দুই বিচারক হত্যার ১২ তম বছর। ২০০৫ সালের এই দিনে জঙ্গিরা ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালতের দুই বিচারক শহিদ সোহেল আহমেদ ও জগন্নাথ পাঁড়ে কে আদালতে যাওয়ার পথে বোমা হামলা চালিয়ে হত্যা করে। সেদিনের স্মরণে শোক আর শ্রদ্ধায় দিনটি পালন করেছে ঝালকাঠি জেলাশীপ ও আইনজীবি সমিতি।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে একটি শোক রযাক লি ঘটনাস্থল পূর্ব চাঁদকাঠির জজ কোয়াটার সড়কে আসে। সেখানে বিচারকদ্বয়ের স্মরণে নির্মাধিন স্মৃতিস্তম্ভে পুস্পার্ঘ অর্পণ করা হয়। পরে নিহত বিচারকদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। ঝালকাঠি আদালতের সরকারি কৌশলি (পিপি) আব্দুল মান্নান রসূল সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইখতিয়ারুল ইসলাম মল্লিক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ বজলুর রহমান, ভারপ্রাপ্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম রুবাইয়া আমেনা, অতিরিক্ত জেলা প্রশাসক মো. সাইদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসুলসহ জজশীপের বিচারকগণ, কর্মকর্তা-কর্মচারীসহ আইনজীবীরা এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech