লক্ষ্মীপুরে শিশু নির্যাতনের ঘটনায় গ্রেফতার ২

  16-11-2017 03:55PM

পিএনএস ডেস্ক : লক্ষ্মীপুরে সোহেল নামে ১০ বছরের এক শিশুকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় কালু মিয়া ও জবিউল্যাহ পাটোয়ারী নামের দুই অভিযুক্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার ১৬ (নভেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে বুধবার রাতে নির্যাতনের শিকার শিশু সোহেলের মা আনোয়ারা বেগম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন। রাতেই অভিযুক্তদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তার হোসেন জানান, শিশু শ্রমিককে নির্যাতনের বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়ার পর মামলা নেয়া হয়েছে। দুই জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

প্রসঙ্গত, সদর উপজেলার কুশাখালীর বাসিন্দা শহিদুল হোসেনের ছেলে স্থানীয় মান্দারী বাজারের বাবুলের চায়ের দোকানের শ্রমিক হিসেবে কাজ করছিলেন শিশু সোহেল। গত মঙ্গলবার সকাল ১০টার দিকে স্থানীয় মান্দারী বাজারের পাশে বাবুলের বাড়ি থেকে দোকানের উদ্দেশে আসার সময় সে একটি বাগানে মল ত্যাগ করে।

এ জন্য জবিউল্যা ও কালু পাটোয়ারি তাকে ধরে নিয়ে গাছের সঙ্গে বেঁধে লাঠি ও ঝাড়ু দিয়ে বেধড়ক পেটায়। বিকালে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন