ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

  18-11-2017 08:06PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা নবীনগর উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আবদুর রউফ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দুপুরে উপজেলার নাটঘর ইউনিয়নের নাটঘর গ্রামের উত্তরপাড়া মহল্লার দুই পক্ষের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত রউফ ওই গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে উত্তরপাড়া মহল্লার মৃত আবদুল হানিফের গোষ্ঠীর সঙ্গে জুনুর মিয়া গোষ্ঠীর লোকজনের বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই আবদুর রউফ মারা যান। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নবীনগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নাজির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন