হিন্দু সম্প্রদায়ের ঘরবাড়ীতে অগ্নিসংযোগের প্রতিবাদে শার্শায় মানববন্ধন

  18-11-2017 08:42PM

পিএনএস, বেনাপোল : রংপুরে হিন্দু সম্প্রদায়ের ঘড়বাড়ি মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর এবং অগ্নিসংযোগের প্রতিবাদে অভিযুক্তদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে শনিবার সকালে যশোরের শার্শা নাভারনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছেন শার্শা উপজেলা হিন্দু, বৈদ্ধ, খৃষ্টান সংগঠনের নেতা কর্মীসহ উপজেলা পূজা উৎযাপন পরিষদ ও হিন্দু সংগঠনের নেতারা।

শার্শা উপজেলার বেনাপোল পাঠবাড়ী আশ্রম কমিটির নেতাকর্মীসহ উপজেলার ১১টি ই্উনিয়নের হিন্দু বৈদ্ধ খৃষ্টান সম্প্রদায়ের নারী পুরুষ ও শিশুরা ব্যানার ফেস্টুন নিয়ে নাভারন সাতক্ষিরা মোড়ে মানববন্ধনে অংশগ্রহন করেন।

বাংলাদেশ পূজা উযাপন পরিষদ শার্শা উপজেলা শাখার সহ-সভাপতি পরিতোষ কুমার সর্দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ যশোর জেলা সভাপতি অসীম কুমার কুন্ডু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ যশোর জেলা সাধারণ সম্পাদক যোগেশ দত্ত। এসময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ শার্শা শাখার সাধারণ সম্পাদক বৈদ্যনাথ দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক সুকুমার দেবনাথ, জয়দেব সিংহ,সাধন গোস্বামী, শান্তিপদ গাঙ্গুলী প্রমূখ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন। মানববন্ধন ও প্রতিবাদ সভা থেকে অবিলম্বে হামলাকারীদের আটক করে বিচারের মুখোমুখি করার দাবি জানানো হয়। একইসাথে “ধর্ম যার যার রাষ্ট্র সবার” শ্লোগানে পাগলাপীর আর গঙ্গাচড়া দিয়েই শেষ হোক ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন ও হিন্দু ধর্মালম্বীদের নিরাপত্তায় রাষ্ট্রকে আরো গুরুত্ব দেয়ার দাবি জানান সংগঠনের নের্তৃবৃন্দ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন