শেরপুরে অসহায় বিধবাকে বেধড়ক পিটিয়েছে প্রতিপক্ষ

  

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : তুচ্ছ ঘটনার জেরে বগুড়ার শেরপুর উপজেলায় প্রতিপক্ষের লোকজন মাজেদা খাতুন (৪২) নামে এক অসহায় বিধবাকে বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করেছে। বর্তমানে ওই অসহায় বিধবা নারী স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের খন্দকারটোলা গ্রামের মৃত আব্দুর রহমানের বিধবা মেয়ে মাজেদা খাতুন স্থানীয় একটি চাতালে কাজ করেন। উক্ত চাতালে কাজ করার মজুরী বাবদ পাওয়া চাল বিক্রি করা নিয়ে গত রোববার বিকেলে পাশ্ববর্তী হামছায়াপুর কাঁঠালতলা গ্রামের ছফের আলীর স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে। আর এই ঘটনার জেরধরে ছফের আলীর নেতৃত্বে তার ছেলে রকি, কবির হোসেন ও শাহীন আলম লাটিসোঠা নিয়ে মাজেদা খাতুনের অতর্কিত হামলে পড়ে। এমনকি তাঁকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয় লোকজন এসে ওই বিধবাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে দেন। এদিকে ঘটনার রাতেই গুরুতর আহত মাজেদা খাতুনের বড় ভাই ছানোয়ার হোসেন বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেন। এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল জাব্বার অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগটি তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech