‘স্ব-স্ব অবস্থান থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে’

  22-11-2017 08:44PM

পিএনএস, তানোর (রাজশাহী) প্রতিনিধি : শিল্প মন্ত্রণালয় সর্ম্পকতি স্থায়ী কমটিরি সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি সরকারি র্কমর্কতাদের স্ব-স্ব অবস্থানে থেকে সঠিককভাবে অর্পিত দায়ত্বি পালন করার আহবান জানয়িছেনে।

বুধবার দুপুরে রাজশাহীর তানোর উপজলো পরষিদ হল রুমে উন্নয়ন সমন্বয় কমিটির সভায় প্রধান অতথিরি বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ড মাঠ পর্যায়ে সঠিক ভাবে আপনাদেরকে বাস্তবায়ন করতে হবে। সরকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প তৈরি করে অর্থ বরাদ্দ দিয়ে উপজেলা পর্যায়ে সরকারি বে-সরকারি কর্মকর্তাদের মাধ্যমেই মাঠ পর্যায়ে বাস্তাবায়ন করে থাকে। সরকারের উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে প্রভাব মুক্ত থেকে বাস্তবায়ন আপনাদেরকেই করতে হবে।

তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমরান আলী মোল্লার সভাপতিত্বে উন্নয়ন সমন্বয় সভা সঞ্চলনা করেন তানোর উপজেলা নির্বাহী অফিসার মুহা: শওকাত আলী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম, মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রাণী, তানোর থানা ওসি (তদন্ত) মহিনুল ইসলাম, কৃষি কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, উপজেলা বিএমডিএ সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা শামীম আহমেদসহ সরকারি কর্মকর্তাগণ।

সভায় সকল দপ্তরের কর্তকর্তাদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা মনোযোগ দিয়ে শুনে পরিকল্পনা অনুযায়ী বাস্তবায়ন করার পরামর্শ দেন। এর আগে তিনি তানোর উপজেলার বিভিন্ন এনজিও কর্মকর্তাদের সাথে বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

বিকেলে তিনি সরনজাই সরকারপাড়া ফুটবল মাঠে দু’দিন ব্যাপি ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতার ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন