তানোরে অভিনব কায়দায় ৩০ মণ মাছ চুরি - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

তানোরে অভিনব কায়দায় ৩০ মণ মাছ চুরি

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোর উপজেলায় অভিনব কায়দায় পুকুর থেকে অতন্ত ৩০ মণ মাছ চুরির ঘটনা ঘটেছে। উপজেলার কামারগাঁ ইউনিয়নের নিজামপুর গ্রামের বিল সংলগ্ন কাঁচামিঠা নামক পুকুর থেকে মঙ্গলবার দিবাগত রাত ৪টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে ট্রাক ড্রাইভার সোহেল রানাকে অভিযুক্ত করে তানোর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে ।

অভিযোগ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত ৩টার দিকে একটি মিনি ট্রাক (বগুড়া ন-১১১০২৯) নিজামপুর গ্রামে প্রবেশ করে গ্রামের পুকুর থেকে মাছ নেয়ার কথা বলে বড় পুকুর খোঁজ করে। বিষয়টি জনমনে সন্দেহ হলে ট্রাক ড্রাইভার সোহেল রানা তার পরিচয় পত্র ও মোবাইল নম্বর দেখিয়ে সুকৌশলে রাত সাড়ে তিনটার দিকে ওই গ্রাম থেকে চলে যায়। বুধবার বিকেলে পুকুরে চারিদিকে মাছ ছড়িয়ে-ছিটিয়ে থাকলে সন্দেহ হয় এবং জাল নামিয়ে পুকুরে কোন মাছ পাওয়া যায়নি।

এ নিয়ে তানোর নিজামপুর গ্রামের মাছ চুরি হওয়া পুকুর মালিক সঞ্জয় সরকার জানান, ৪ বিঘার এই পুকুরে অনন্ত ৩০ থেকে ৩৫ মণ মাছ ছিল। যার আনুমানিক মূল্য প্রায় তিন লক্ষ টাকা। এমনভাবে মাছ চুরি হওয়ায় তিনি চিন্তাগ্রস্ত হয়ে পড়েছেন। তবে ওই ট্রাক ড্রাইভারের দেয়া মোবাইল নম্বর থেকে ট্রাক মালিকের ঠিকানা নওগাঁর মহাদেবপুর উপজেলা বলে নিশ্চিত হওয়া গেছে বলে তিনি জানান।

এ নিয়ে তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech