লালমনিরহাটে মুক্ত দিবস পালিত - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

লালমনিরহাটে মুক্ত দিবস পালিত

  

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে নানা আয়োজনের মধ্যদিয়ে মুক্ত দিবস পালিত হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে সরকারী বালক উচ্চ বিদ্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা পরিষদ মিলনায়তন হল রুমে এসে এক আলোচনা সভায় মিলিত হয়। র্যালীতে জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, স্কুল কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ অংশ নেয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল আলম সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লালমনিরহাট জেলা প্রশাসক শফিউল আরিফ।

এ সময় আরো বক্তব্য রাখেন, পুলিশ সুপার এসএম রশিদুল হক, ক্যাপ্টেন (অবঃ) আজিজুল হক বীর প্রতীক, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মেজবাহ উদ্দিন আহম্মেদ, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শফিকুল ইসলাম কানু প্রমূখ।

এ সময় বক্তারা মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে তাদের নানা দুঃখ দুর্দশার কথা তুলে ধরেন। পাশাপাশি দ্রুততম সময়ের মধ্যে মুক্তিযোদ্ধাদের সরকারী আবাসিক কোয়াটার স্থাপনের দাবী জানান।

এছাড়াও বিকেলে শেখ রাসেল স্টেডিয়ামে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও দেশাত্মবোধক গানের আয়োজন করা হয়। এদিকে সন্ধ্যায় কেন্দ্রীয মুক্তিযুদ্ধ স্মৃতি সৌধ প্রাঙ্গনে মুক্তিযুদ্ধ বিষয়ক প্রামান্যচিত্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech