আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় যাত্রী নিহত - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় যাত্রী নিহত

  


পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইসলাম উদ্দিন (৪০) নামে এক প্রাইভেটকার যাত্রী নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন।

বুধবার রাত ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুতে এ দুর্ঘটনা ঘটে। ইসলাম উদ্দিন হবিগঞ্জের বাহুবল উপজেলার দৌলতপুর এলাকার মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে।

আহতরা হলেন- মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও এলাকার আব্দুল বারেক (৬০), তার ছেলে আব্দুল কাইয়ুম (৩৫), হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার হেলেন বেগম (৪০) ও প্রাইভেটকারের চালক হবিগঞ্জের মাধবপুর উপজেলার রজনিকান্তের ছেলে রেন্টু মিয়া (৪০)।

সরাইল হাটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদের জানান, ঢাকা বিমানবন্দর থেকে একটি প্রাইভেটকারে করে আব্দুল বারেক মিয়ার ছেলে প্রবাসী আব্দুল কাইয়ুম শ্রীমঙ্গলে যাচ্ছিলেন। রাতে ঘন কুয়াশার কারণে সৈয়দ নজরুল ইসলাম সেতুতে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি অজ্ঞাত গাড়িকে ধাক্কা দেয়।

এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা ইসলাম উদ্দিন নিহত ও বাকি চারজন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক হেলেন বেগমকে ভর্তি করে বাকিদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠান।

তিনি আরো জানান, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি ও নিহত ইসলাম উদ্দিনের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech