আইভীর গাড়ীর চাকার নাট খুলে যাওয়ার ঘটনায় তদন্ত কমিটি

  


পিএনএস, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে বহনকারী গাড়ির চাকার নাট খুলে যাওয়ার ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়েছে। সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী আজগর হোসেনকে প্রধান করে চার সদস্যের ওই কমিটি বৃহস্পতিবার ৭ ডিসেম্বর বিকালে গঠন করা হয়। কমিটিকে দ্রুত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এহতেশামুল হক জানান, ২ ডিসেম্বর ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের জানাযার আগে শেষ শ্রদ্ধা জানাতে নারায়ণগঞ্জ থেকে নিজের সরকারি জিপে যাচ্ছিলেন মেয়র আইভী। পথে বনানী সিগন্যাল এলাকায় শব্দ শুনতে পেয়ে চালক সড়কের পাশে জিপটি থামান। তিনি গাড়ি থামিয়ে চেক করে দেখতে পান বাম পাশের চাকার ছয়টি নাটের মধ্যে তিনটি নাই। আর যে তিনটি নাট আছে সেটিও খুলে গিয়েছিল। ওই ঘটনাটিকে গুরুত্ব দিয়ে বৃহস্পতিবার একটি তদন্ত কমিটি গঠন করা হয়। সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী আজগর হোসেনকে প্রধান করে চার সদস্যের কমিটির অপর সদস্যরা হলেন সিটি করপোরেশনের সহকারী সচিব আবুল বাশার, মেয়রের ব্যক্তিগত সহকারী আবুল হোসেন ও সিটি করপোরেশনের উপ-সহকারী প্রকৌশলী ভারপ্রাপ্ত (যান্ত্রিক) রাশেদ মোল্লা। কমিটিকে নির্দিষ্ট কোন সময় বেধে দেওয়া হয়নি তবে দ্রুত তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে আইভী জানান, একসঙ্গে একটি চাকার ছয়টি নাট খুলে যাওয়া অস্বাভাবিক। বিষয়টি শঙ্কার। গাড়িটি চালাচ্ছিলেন ড্রাইভার বিল্লাল হোসেন। তবে গাড়ির চালকের ওপর আমার আস্থা আছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech