পায়ুপথে দেড় হাজার ইয়াবা নিয়ে নারী আটক - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

পায়ুপথে দেড় হাজার ইয়াবা নিয়ে নারী আটক

  


পিএনএস টেকনাফ: টেকনাফের হ্নীলার আনোয়ারা বেগম নামে এক নারীর পায়ুপথে ১৪৮০ ইয়াবা বের করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে কক্সবাজার জেলা সদর হাসপাতালে বিশেষ প্রক্রিয়ায় ওই নারীর পায়ুপথ দিয়ে ইয়াবাগুলো বের করে আনা হয়। একই দিন কক্সবাজার আদালতের মাধ্যমে ওই নারীকে সংশ্লিষ্ট আইনে করা মামলায় কারাগারে পাঠানো হয়েছে।

আটক আনোয়ারা বেগম টেকনাফ উপজেলার হ্নীলা পশ্চিম সিকদারপাড়া এলাকার মৃত নুর আলমের স্ত্রী। উদ্ধারকৃত ইয়াবাসমূহ সে পাচারের উদ্দেশ্যে গলধঃকরণ করে রেখেছিল বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, ১২ ডিসেম্বর রাত ১১টার দিকে শহরে প্রবেশদ্বার লিংকরোড থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করেছিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্ততর। পাচারকারী ওই নারী স্বীকার করেছে, সে একজন ইয়াবা পাচারকারী। আগেও বেশ কয়েকবার বিশেষ কৌশলে ইয়াবা পাচার করেছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের ইন্সপেক্টর ধনঞ্জয় চন্দ্র দেব নাথ জানান, পাচারের উদ্দেশে ইয়াবার ৩৭টি পোটলা গলধঃকরণ করে রাখে পাচারকারী আনোয়ারা বেগম। বিশেষ সোর্সের দেয়া তথ্যে তাকে আটকের পর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুই দিন ধরে তাকে বিশেষ নজরদারিতে হাসপাতালে রাখা হয়। বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর সকালে মলত্যাগের সময় ১৪৮০ পিস ইয়াবা মলদ্বার দিয়ে বের হয়।’

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech