ডিমলায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি নীলফামারী ডিমলা উপজেলা ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নের কাকরা হাই স্কুল মাঠ প্রাঙ্গনে কাকরা বাজার স্পোটিং ক্লাবের আয়োজনে মহান বিজয় দিবস ও কাকড়া বাজার স্পোটিং ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন উপলক্ষ্যে ১৫ ডিসেম্বর সন্ধ্যায় একই উপজেলা ১৫ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও আলোচনা সভা, সাংস্কৃতিক বিনোদন সেবার আয়োজন আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ডোমার-ডিমলা নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, সভায় সভাপতিত্ব করেন ঝুনাগাছ চাপানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান একরামুল হক চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য আলহাজ্ব সেলিম সরকার লেবু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, অফিসার ইনচার্জ ওসি মোয়াজ্জেম হোসেন, প্রথম শ্রেণির ঠিকাদার সাইফুল হেলাল, গয়াবাড়ী ইউপি চেয়ারম্যান শরিফ ইবেন ফয়সাল মুন, নাউতারা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন, ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, কাকড়া দাখিল মাদ্রাসার শিক্ষক লিয়াকত আলী, ঝুনাগাছ চাপানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরহানুল ইসলাম চৌধুরী রুবেল, ঝুনাগাছ চাপানী সপ্রাবি প্রধান শিক্ষক এমদাদুল হক, ঝুনাগাছ চাপানী ইউনিয়ন যুবলীগ সভাপতি মতিউর রহমান দলু।

অনুষ্ঠান পৃষ্টপোষকতায় ছিলেন কাকড়া স্পোটিং ক্লাবের সভাপি তৈফিকুল ইসলাম সোহাগ, সহ সভাপতি রুকনুজ্জামান রুকন, সাধারন সম্পাদক আহসান হাবীব সৈয়কত চৌধুরী, সার্বিক সহযোগীতায় ছিলেন আসাদুজ্জামান মানিক ও তহিদুল ইসলাম লিখন। পরিচালনা করেন ঝুনাগাছ চাপানী সপ্রাবি সহকারী শিক্ষক কাকড়া বাজার স্পোটিং ক্লাবের সাংগঠনিক সম্পাদক ইমরান পপুল।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে বিলেন শিক্ষক এমদাদুল হক বলেন একজন মহান মুক্তিযোদ্ধা আজকের এই অনুষ্ঠানের পুরস্কার তুলে দিচ্ছেন আগামী দিনের মেধাবী যোদ্ধাদের হাতে এটা শুধু পুরুস্কার নয়, আমার তোমাদের হাতে তুলে দিচ্ছি জাতীর পতাকা, তোমরা জ্ঞান বিজ্ঞান বিকাশের মাধ্যমে এই দেশটাকে এগিয়ে নিয়ে যাবে সমৃদ্ধির পথে এই স্বপ্ন আমরা সকলেই দেখি।

এ বিষয়ে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মহান এই বিজয়ের মাসে তোমাদের কে স্মরন রাখতে হবে ৯ মাস রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের বলিষ্ট নেতৃত্বে অরজিত বিজয়কে যেন কেউ পদদলিত করতে না পারে সে দিকে সজাগ থাকতে হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech