সাভারে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

সাভারে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার

  

পিএনএস ডেস্ক : সাভারের বনগাঁও ইউনিয়নের নগরকোন্ডা জমাদ্দারপাড়া এলাকায় শারীরিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশ জানায়, ১১ বছরের ওই শিশু তার দাদির সাথে থাকতো। রবিবার সকালে তাকে বাড়িতে রেখে দাদি বাজারে যায়। এসময় স্থানীয় চায়ের দোকানদার মজিবর রহমান (৩৯) ওই শিশুকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে।

প্রতিবেশীরা ধর্ষণের বিষয়টি বুঝতে পেরে স্থানীয় বনগাঁও ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সাইফুল ইসলামকে জানান। তিনি সাভার মডেল থানায় পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে ওই শিশুকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় সকালে সাভার মডেল থানায় ধর্ষণের মামলা দায়ের করা হয়। পরে পুলিশ নগরকোন্ডা এলাকায় থেকে ধর্ষণকারীকে গ্রেফতার করে। দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

ধর্ষণের শিকার শিশুটির দাদি জানান, তিনি ধর্ষণকারীর কঠোর শাস্তি চান। তিনি বলেন, সে বিভিন্ন সময় আমার নাতনিকে বিভিন্ন লোভ দেখিয়ে দোকানে ডাকতো। আমি তাকে এ বিষয়ে নিষেধ করেছিলাম। আজ বাজার করার জন্য বাইরে গেলে নাতনিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে। আমি তার কঠিন বিচার চাই।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিনুল কাদির বলেন, দোকানটি বন্ধ করে দেওয়া হয়েছে। সাত দিনের রিমান্ড চেয়ে ধষণকারীকে আদালতে পাঠানো হয়েছে।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech