রামপালে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

  17-12-2017 08:14PM

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : রামপালে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। শনিবার প্রথম প্রহরে রাত ১২ টা ১ মিনিটে তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। এরপর সকাল ৮ টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, উপজেলা চত্বরে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ডিসপ্লে প্রদর্শন এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোঃ মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মোজাফ্ফর হোসেন, বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার-১ ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ আঃ জলিল, সাকেব উপজেলা চেয়ারম্যান মোল্যা আঃ রউফ, সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ জামিল হাসান জামু, ওসি মোঃ লুৎফর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব শেখ আঃ ওহাব, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ হামিম নুরী, মোঃ নাসির উদ্দিন, যুবলীগ সভাপতি নুরল হক লিপন, শ্রমীকলীগ সভাপতি আশরাফুল আজম আকুঞ্জি, সম্পাদক ফকির রবিউল ইসলাম, ছাত্রলীগ সভাপতি শেখ হাফিজুর রহমান সাধারণ সম্পাদক শেখ সাদি, রামপাল প্রেসক্লাব সভাপতি হাওলাদার আঃ হাদি, সাধারণ সম্পাদক ও রামপাল ডিগ্রী কলেজের প্রভাষক সাইফুল আলম বকতিয়ার প্রমুখ। বিকালে প্রীতি ফুটবল ম্যাচ ও সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব তালুকদার আঃ খালেক, সাবেক সংসদ সদস্য হাবিবুন নাহার। অনুরূপ কর্মসূচী পালন করে ভাগা মহিলা মহাবিদ্যালয়। এ উপলক্ষ্যে এক বর্ণঢ্য র্যালি ও আলোচনা সভা কলেজ অধ্যক্ষ খালিদ আহম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইজারদার নাহিদুল ইসলাম, কিরন দাস, গোলাম ইয়াছিন, ছায়রা বেগম, জান্নাতুল মাওয়া শিউলি, অশোক উজারদার, মোঃ রেজাউল করিম, জিবির সদস্য আহম্মেদ মেম্বর প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন