চিরিরবন্দরে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

  17-12-2017 09:51PM

পিএনএস, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : গাহি সাম্যের গান-মানুষের চেয়ে বড় কিছু নাই, নহে কিছু মহীয়ান এ শ্লোগানে মহান বিজয় দিবস উপলক্ষে আর্ত মানবতার সেবায় দিনাজপুরের চিরিরবন্দরের রাণীরবন্দর নজরুল পাঠাগার ও ক্লাব চত্বরে গত ১৬ই ডিসেম্বর শনিবার দিনব্যাপি এক ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করে ক্লাবের সমাজ কল্যাণ বিভাগ। ক্যাম্পের উদ্বোধন করেন ও ক্লাবের সভাপতি তুষার কান্তি রায়।

সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত বিনামূল্যে বিভিন্ন রোগের চিকিৎসা প্রদান করা হয়েছে। দিনব্যাপি এ ক্যাম্প চিকিৎসা প্রদান করেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগের (অব.) অধ্যাপক ডা. হারুন উর রশিদ, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারি রেজিষ্ট্রার ডা. মো. আহাদ বকস্, নাক, কান-গলা চিকিৎসক ডা. সাইফউদ্দীন আওরঙ্গজেব (গোলাপ), গাইনী চিকিৎসক ডা. রওজাতুল ফেরদৌস (রওজা) এবং তাদরে সহযোগিতা করেন উপ- সহকারি মেডিকেল অফিসার আলহাজ্ব ডা. জাকির হোসেন ও ডা. আফজাল হোসেন।

এসময় নজরুল পাঠাগার ও ক্লাবের সহ-সভাপতি লুৎফর রহমান, সম্পাদক শাহ্ মোয়াজ্জেম হোসেন, সহ-সম্পাদক এবিএম আইনুল বারী, অবসরপ্রাপ্ত অধ্যাপক রইসুল ইসলাম, সমাজ কল্যান বিভাগের সভাপতি ও সোনালী ব্যাংক লি. ইীলফামারীর এজিএম মো. রশিদুল ইসরাম সম্পাদক মো. মোফাজ্জল হোসেন, কার্যকনী সদস্য এবং ইউনাইটেড কমিনিউলিস্ট লীগ কেন্দ্রিয় কমিটির মো. মোশাররফ হোসেন নান্নুসহ ক্লাবের অন্যান্য উপস্থিত ছিলেন। দিনব্যাপি এ ক্যাম্পে বিভন্ন স্থান থেকে অন্তত ৬ শতাধিক আগত রোগীকে বিনামূল্যে চিকিৎসকরা চিকিৎসা প্রদান করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন