বরিশালে বিষপানে দুই সন্তানের জননীর মৃত্যু

  

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশালে বিষপানে দুই সন্তনের জননী ছবি আক্তারের মৃত্যু হয়েছে। তিনি বরগুনা জেলার পাথরঘাটা পৌরসভাধীন ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লাল মিয়ার স্ত্রী।

গত শুক্রবার দিবাগত রাতে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে ছবি রাত ৮ টায় বরিশাল নগরের বিএম কলেজ মসজিদ গেট সংলগ্ন এলাকায় ভাগনীর বাসায় বসে বিষাক্তদ্রব্য সেবন করেন। নিহতর স্বজন মোঃ কামাল জানান, ২ বছর আগে স্বামীর সাথে বিচ্ছেদ এর পরে দুই মেয়ে কে নিয়ে ছবি আক্তার বরিশালে থাকতেন ।

বড়মেয়ে অনি সরকারি বরিশাল কলেজে অনার্সে ভর্তি হওয়ার সুবাদে সে বরিশাল নগরের বৈদ্যপাড়ায় একটি মেস বাসায় থেকে পড়াশুনা করছিলো। অপরদিকে ছবির বোন রুবি বেগমের মেয়ে রিমুও বরিশালের বিএম কলেজ মসজিদ গেট সংলগ্ন এলাকায় থাকেন। রাতে তার বাসা থেকে ফোন দিয়ে ছবি অসুস্থ হয়ে পড়ার খবর দেয়া হলে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির কিছুসময় পরেই ছবির মৃত্যু হয়। তবে কি কারনে তিনি ছবি বিষাক্তদ্রব্য সেবন করেছেন সে বিষয়ে নিশ্চিত করে কিছুঁই জানাতে পারেননি তিনি। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে মামলা নং ৩৭৬।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech