মাদ্রাসা শিক্ষার উন্নয়নে কাজ করছে সরকার: এমপি বদি

  

পিএনএস, উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, মাদ্রাসা শিক্ষাকে যুগোপযোগী করে আধুনিকতার সাথে তাল মিলিয়ে সামনের দিকে অগ্রসর করানোর লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে। শিক্ষার উন্নয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নের জন্য নানা পদক্ষেপ হাতে নেয়া হয়েছে।

তিনি সোমবার সকাল ১১ টায় উখিয়ার রাজাপালং সিকদারবিল এলাকার দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান মাদ্রাসাতুন নুর এর বার্ষিক পুরষ্কার বিতরন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিগত দিনে যারা ক্ষমতায় ছিল তারা এলাকার উন্নয়ন করেনি। নিজের এলাকাকে তারা উন্নয়ন থেকে বঞ্চিত রেখে নিজেদের আখের গুছিয়েছেন। কিন্তু বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। তাই এই এলাকার অসমাপ্ত উন্নয়ন দ্রুত শেষ করা হবে।

তিনি এসময় মাদ্রাসার বিরোধীয় জমির জন্য ২ লক্ষ টাকা নিজ তহবিল থেকে প্রদান করেন। সেই সাথে মাদ্রাসার অবকাঠামোগত উন্নয়নের জন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, পালংখালী ইউনিয়নের চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, মাওলানা শিহাব উদ্দিন, মাদ্রাসার পরিচালক মাওলানা ওবায়দুল্লাহ হামজা, ছাত্রলীগের সাধারন সম্পাদক মকবুল হোসেন মিথুন প্রমূখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech