কাহারোলে উন্নয়ন মেলার লক্ষে সেমিনার অনুষ্ঠিত - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

কাহারোলে উন্নয়ন মেলার লক্ষে সেমিনার অনুষ্ঠিত

  

পিএনএস, কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : কাহারোলে উন্নয়ন মেলা উপলক্ষে এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। দিনাজপুরের কাহারোল উপজেলা প্রশাসনের আয়োজনে তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরের সহযোগীতায় তথ্য প্রযুক্তি, সেবাখাত, অবকাঠামো উন্নয়ন খাতে বাংলাদেশের অর্জন বিষয় সেমিনার শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ পূণভর্বা হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সেমিনারে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মান্নাফ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোঃ আরোজ উল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ জিয়াউর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আফজাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন রায়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিবেদিতা দাস, উপজেলা কৃষি অফিসার কৃষি বিদ মোঃ শামীম, একটি বাড়ী একটি খামার পল্লী সঞ্চয়ী ব্যাংকের ব্যবস্থাপক সবুজ চন্দ্র রায় প্রমুখ।

অনুষ্ঠিত সেমিনারে সরকারী কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আইসিটির শিক্ষক, সাংবাদিক বৃন্দ, জনপ্রতিনিধিরা এতে অংশ গ্রহন করে উন্নয়ন মেলা ও সেমিনারের লক্ষ্য এবং উদ্দেশ্যর উপর ভিত্তি করে বিস্তারিত আলোচনা-পর্যালোচনা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech