মাংসের দাম চাওয়ায় ব্যবসায়ীকে পেটাল পুলিশ

  

পিএনএস ডেস্ক : খুলনার ডুমুরিয়ায় বিক্রি করা মাংসের দাম চাওয়ায় শহিদুল ইসলাম নামের এক মাংস ব্যবসায়ীকে পিটিয়ে জখম করেছে ইমরান হোসেন নামের এক পুলিশ কনস্টেবল। জনতা ওই কনস্টেবলকে বাজারের মধ্যে আটক করলেও খবর পেয়ে অন্য পুলিশরা তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

ইমরান হোসেন ডুমুরিয়ার মাগুরঘোনা ক্যাম্পে দীর্ঘদিন ধরে চাকরি করেছেন। বর্তমানে তিনি সাতক্ষীরায় কর্মরত রয়েছেন। রবিবার সকালে আঠারমাইল বাজারে এ ঘটনা ঘটেছে।

মাংস ব্যবসায়ী শহিদুল ইসলাম জানায়, ‘দেড় কেজি মাংস নিয়ে ওই কনস্টেবল পুরো টাকা না দিয়ে চলে যেতে চাইলে আমি বাধা দেই। এসময় ওই পুলিশ কনস্টেবল বলেন, আমরা একটু কম দিয়ে থাকি। এ নিয়ে বাদানুবাদ হলে চলা (কাঠ) দিয়ে তিনি বাজারের মধ্যে আমাকে পিটিয়ে জখম করেন।’

আঠারমাইল বাজার কমিটির সাধারণ সম্পাদক আ. গফ্ফার জানান, উত্তেজিত জনতা বাজারের মধ্যে ওই কনস্টেবলকে ঘেরাও করে। পরে সন্ধ্যায় মীমাংসার কথা বলে অন্য পুলিশরা তাকে ছাড়িয়ে নিয়ে যায়।

মাগুরঘোনা ক্যাম্পের ইনচার্জ নাহিদ হাসান মৃধা জানান, কনস্টেবল ইমরান হোসেন এই থানা থেকে বদলি হয়েছেন। তিনি বর্তমানে সাতক্ষীরায় কর্মরত থাকলেও আঠারমাইল এলাকায় নিজ বাড়িতে বেড়াতে এসেছিলেন।

পিএনএস/জে এ/মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech