সুন্দরগঞ্জে ছেলের বিরুদ্ধে মামলা করলেন মা

  15-01-2018 08:10PM

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বিশ্বাস হলদিয়া গ্রামে ছেলের বিরুদ্ধে থানায় মামলা করেছেন মা ছলেখা বেওয়া (৬৫)।

জানা গেছে, ওই গ্রামের প্রতিবেশি মমতাজ আলীর সাথে খোকার মিয়ার ছেলে শরিয়াজ্জামানের (৪০) জমি-জমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এ অবস্থা চলতে থাকায় গত শনিবার মমতাজ আলী বিরোধ পুর্ণ জমির দখল নিতে গেলে শরিয়াজ্জামান বাঁধা দেয়। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষকে ঘায়েল করার উদ্দেশ্যে শরিয়াজ্জামান তার নিজের মা ছলেখাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতারি ছুরিকাঘাত করলে তার হাতের কবজ্বি বিচ্ছিন্নসহ মাথা কেটে যায়।

আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসি ছলেখাকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি ঘটায় চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদিকে ছেলে শরিয়াজ্জামানকে জনতা আটক করে পুলিশে সোর্পদ্দ করে। পরে গত ১৪ জানুয়ারী মা বাদী হয়ে ছেলেসহ ৪ জনকে আসামী করে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য তৎপরতা চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন