বকশীগঞ্জে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  15-01-2018 09:12PM

পিএনএস, বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে প্রতি বছরের ন্যায় এবারও তিনি সাধারণ মানুষ ও শীতার্তের পাশে দাঁড়িয়েছেন স্থানীয় অরাজনৈতিক সংস্থা বাংলাদেশ জনকল্যাণ সংগঠন।

সোমবার বিকাল ৩ টায় এই সংগঠনের উদ্যোগে বকশীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৮৫০ জন দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শহরের পাট হাটি এলাকায় অবস্থিত সংগঠনের কার্যালয় থেকে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের চেয়ারম্যান ও বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

এসময় সংগঠনের ভাইস চেয়ারম্যান আবদুল মোতালেব, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম রেজভী, সিনিয়র যুগ্ন মহাসচিব ও সাবেক জিএস জাহিদুল ইসলাম প্রিন্স, যুগ্ন মহাসচিব রাশিদুল আল আমিন রঞ্জু, সাংগঠনিক সম্পাদক শাকিল তালুকদার, উপদেষ্টা রমেশ চন্দ্র রায়, প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. আশরাফ , বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের নিলক্ষিয়া ইউনিয়ন শাখার সভাপতি নুরুজ্জামান মিয়া , মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জনকল্যাণ সংগঠনের শীতবস্ত্র পেয়ে উপস্থিত সকলেই সন্তোষ প্রকাশ করেছেন। তারা ভবিষ্যতেও এই ধরণের সামাজিক ও জনহিতকর কার্যক্রম অব্যাহত রাখার জন্য সংগঠনের নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানিয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন