শেরপুরে সশস্ত্র ডাকাত দলের হামলায়, ট্রাক চালকসহ আহত ৩

  15-01-2018 09:52PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় ডাকাতদলের হামলায় ট্রাক চালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। এসময় সশস্ত্র ডাকাত দলের সদস্যরা তাদের কাছ থেকে নগদ ছয় হাজার টাকা ও একটি মুঠোফোন ছিনিয়ে নেয়। গত রোববার (১৪জানুয়ারি) দিনগত রাত অনুমান সাড়ে ১১টার দিকে উপজেলার শেরপুর-জামাইল আঞ্চলিক সড়কের পালাশন বাজার এলাকায় ঘটনাটি ঘটে। হামলায় আহতরা বর্তমানে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তাঁরা হলেন- উপজেলার সুঘাট ইউনিয়নের সাতাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে ট্রাক চালক আব্দুস সাত্তার (৩০), একইগ্রামের আসমত আলীর ছেলে ট্রাকের হেলপার আমজাদ হোসেন (৪০) ও জহুরুল ইসলামের ছেলে মো. মোহিন (২০)।

শেরপুর হাসপাতালে চিকিৎসাধীন ট্রাক চালক আব্দুস সাত্তার জানান, সিরাজগঞ্জের মেঘাই ঘাট থেকে বালুবোঝাই ট্রাক (বগুড়া ড-১১-০৬৮৬) নিয়ে শেরপুর উপজেলার পালাশন বাজারে আসেন। তখন রাত অনুমান সাড়ে ১১টা। এরপর ট্রাক থেকে বালু নামানো শুরু করা হয়। এরইমধ্যে বেশ কয়েকজন ডাকাত সদস্য তাদের ঘিরে ফেলে। একইসঙ্গে ট্রাকের চাবি দিতে বলে। কিন্তু চাবি দিতে না চাইলে সঙ্গে সঙ্গেই তাদের হাত-পা বেঁধে মারপিট করতে থাকে সশস্ত্র ডাকাত সদস্যরা। এসময় নগদ ছয় হাজার টাকা ও একটি মুঠোফোন ছিনিয়ে নেয়া হয়। একপর্যায়ে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ডাকাতরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন বলে এই ভুক্তভোগী ট্রাক চালক দাবি করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুজ্জোহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি উক্ত ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে বলেও দাবি করেন এই পুলিশ কর্মকর্তা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন