কালীগঞ্জে মোটরসাইকেল-কভার্ডভ্যান সংঘর্ষে শিক্ষা কর্মকর্তা নিহত - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

কালীগঞ্জে মোটরসাইকেল-কভার্ডভ্যান সংঘর্ষে শিক্ষা কর্মকর্তা নিহত

  

পিএনএস, কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জ উপজেলা ইউ,আর,সি ইন্সট্রাক্টর মাহবুবুর রহমান মোটর সাইকেল-কভার্ডভ্যান সংঘর্ষে মারা যাওয়ার সংবাদ পাওয়া গেছে। গতকাল সোমবার সকালে নাগরী ইউনিয়নের শিমুলিয়া প্রাইমারি স্কুল সংলগ্ন বাইপাস সড়কে ওই সড়ক র্দূঘটনাটি ঘটেছে। এ সময় চালক কভার্ডভ্যান নিয়ে পালিয়ে যায়।

জানা যায়, নিহত মাহবুবুর রহমান গাজীপুর প্রিন্টিং প্রেস ষ্টাফ কোয়াটার থেকে কর্মক্ষেত্র কালীগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে শিমুলিয়া এলাকায় পৌছে। পরে তার পেছন দিক থেকে একটি দ্রুতগামী কাভার্ডভ্যান স্বজোরে ধাক্কাদিয়ে পালিয়ে যায়। পরে মাহবুবুর রহমান সড়কেই মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। জানা যায়, নিহত হাবিবুর রহমান বগুড়া জেলার দশসিকি পাড়া গ্রামের মৃত সামছুল হকের ছেলে এবং কালীগঞ্জ শিক্ষা অফিসের অধিনে ইউ,আর,সি ইন্সট্রাক্টর হিসেবে চাকুরী করতেন।

স্থানীয়রা তার মৃতদেহ উদ্ধার করে কালীগঞ্জ সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলে তারসহকর্মী ও স্ত্রীসন্তানদের মাঝে শোকের ছায়া নেমে আসে। মাহবুবুর রহমানের মৃত্যুর সংবাদে উপজেলা র্নিবাহী কর্মকর্তা, জেলা শিক্ষা কর্মকর্তা, সহকারী কমিশনার ভুমি, উপজেলা প্রাথমিক কর্মকর্তাসহ প্রায় সমস্ত প্রাথমিক শিক্ষক-শিক্ষীকাগন হাসপাতালে উপস্থিত হতে দেখা গেছে। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলম চাঁদ ঘটনার সত্যতা শিকার করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech