ব্রাহ্মণবাড়িয়ায় আইনজীবীদের চার দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচী - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

ব্রাহ্মণবাড়িয়ায় আইনজীবীদের চার দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচী

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ মোঃ ইসমাইল হোসেন বলেছেন, আজকে যারা প্রশিক্ষণ দিবে তারা আগামী দিনে ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী জেলা আইনজীবী সমিতির ঐতিহ্য ধরে রাখবে এবং নবীন আইনজীবীদের প্রশিক্ষণ ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির একটি দৃষ্টান্ত হয়ে থাকবে।

গতকাল ১৪ জানুয়ারি রবিবার বিকাল সাড়ে ৩টায় জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০১৭ এর আয়োজনে জেলা আইনজীবী সমিতির ২য় তলায় প্রায় ৫৪ জন নবীন আইনজীবীদের চার দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচী উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, প্রশিক্ষণ শুধু গ্রহন করলে হবে না, লালন করতে হবে। আদালতে সিনিয়র আইনজীবীরা কি বলেন তা খেয়াল করতে হবে।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ সারোয়ার-ই আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ আবু আহছান হাবীব, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনির কামাল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ শফিউল আলম লিটন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী ও জিপি মোঃ ওয়াছেক আলী, অ্যাডঃ হারুন অর রশিদ খান, অ্যাডঃ হাবিবুল্লাহ।

প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য রাখেন অ্যাডঃ এস এম ইউসুফ, অ্যাডঃ মোঃ আসাদুজ্জামান টিটু। অ্যাডঃ মোঃ মাহবুবুল বারী সরকার (বুলবুল) এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২) মোঃ মোয়াজ্জেম হোসেন, যুগ্ম জেলা ও দায়রা জজ (১ম) আদালত কাজী শহিদুল ইসলাম, যুগ্ম জেলা ও দায়রা জজ (২য়) এম এ মারুফ চৌধুরী, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রশিদ আহমেদ মিলন, ফারজানা আহমেদ, শরাফ উদ্দিন আহমেদ, মোঃ সুলতান সোহাগ উদ্দিন, আয়েশা বেগম, জজ কোট পিপি অ্যাডঃ এস এম ইউসুফ, অ্যাডঃ ওসমান গনি (১), অ্যাডঃ মাহাবুবুল আলম খোকন, অ্যাডঃ ফখরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ তারিকুল ইসলাম খান (রুমা), অ্যাডঃ মামুন, অ্যাডঃ ফরহাদ আহমেদ প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech