প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও কিছু কথা - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও কিছু কথা

  

পিএনএস, লক্ষ্মীপুর: শনিবার (১৪ জানুয়ারি) কথিত অনলাইনে “রায়পুরে স্বাস্থ্য কর্মীর বিরুদ্ধে দিনমুজুরকে পিটিয়ে আহত করার অভিযোগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। যা তথ্য ভূল ও মিথ্যা বানোয়াট। এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে লক্ষ্মীপুরের রায়পুরে কেরোয়া ইউনিয়নের দক্ষিন পূর্ব কেরোয়া কমিউনিটি ক্লিনিকের দায়িত্বরত মোঃ ইমরান হোসেন।

তিনি তার প্রতিবাদলিপিতে বলেন, প্রকাশিত সংবাদে ইয়াবা সেবি হিসেবে আমার নাম উল্লেখ করা হয়েছে। ইহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। আমাকে সমাজে হেয় করতে এ ধরনের ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়েছে বলে আমি মনে করি। সংবাদটি আমাকে সামাজিক, পারিবারিক ও পেশাগতভাবে হেয়প্রতিপন্ন করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মূলত আমি মোঃ ইমরান হোসেন বিগত প্রায় ৬ বছর যাবত এই কমিউনিটি ক্লিনিকের দায়িত্বরত হিসেবে কর্মরত আছি। উল্লেখিত রিপোর্টে বলা হয়, স্বাস্থ্য কেন্দ্রে আসলে বেশির ভাগ সময়ই রোগীরা দেখে কমিউনিটি ক্লিনিক বন্ধ থাকে যা নিতান্তয় ভুল। আমি আমার দায়িত্বরত কাজ সেরেই তবে মাত্র আমার নিজস্ব ফার্মেসি তে সময় দেই, বরং আমি সমাজে বিভিন্ন সামাজিক ও অর্থনৈতিক কর্মকাণ্ডে সর্বদায় নিজেকে জরিত রাখি। আমার এলাকার গণ্যমান্য বেক্তিদের কাছ থেকে আমার ব্যাপারে খোজ নিলে তারা এই ব্যাপারে ইতিবাচক ধারনা দিতে পারবে। কাজেই আমি দ্বর্থ্যহীনভাবে বলতে চাই, ওই রিপোর্টের সঙ্গে উল্লেখিত কর্মকাণ্ডে আমার কোনো সম্পৃক্ততা নেই।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech