ক্ষতিগ্রস্ত ৫০০ কৃষকের মধ্যে নগদ টাকা ও সবজি বীজ বিতরণ

  17-01-2018 05:02PM

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : বন্যা পুণর্বাসন কর্মসূচীর আওতায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে বুধবার রেড ক্রিসেন্ট সোসাইটি গাইবান্ধা ইউনিটের উদ্যোগে স্থানীয় পৌর শহীদ মিনার চত্বরে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী পরিষদের সদস্য সারোয়ার হোসেন শাহীনের সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা পৌর মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. আলিয়া ফেরদৌস জাহান, ইউনিটের সেক্রেটারী রেজাউল করিম রেজা, সদস্য সুলতানা ইসলাম ডলি প্রমুখ। পরে প্রধান অতিথি বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০ কৃষকের মধ্যে জনপ্রতি নগদ ৪ হাজার টাকা ও ১ কেজি করে সবজি বীজ বিতরণ করেন।

প্রধান অতিথি হুইপ এসময় বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের পুণর্বাসনের বিষয়টিকে বর্তমান সরকার সর্বাধিক গুরুত্বারোপ করেছে। এই উদ্যোগের ফলেই সরকারি সহায়তা ছাড়াও রেড ক্রিসেন্ট সোসাইটিসহ বিভিন্ন সংগঠন কৃষকদের সহায়তায় এগিয়ে এসেছে। কৃষি উন্নয়নের পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণের লক্ষ্য নিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার কাজ করছে। জনগণ এখন উপলদ্ধি করতে পারছে আওয়ামী লীগ সরকার গঠন করলেই দেশ ও জনগণের সার্বিক কল্যাণ সাধিত হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন