অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ইউএনও শওকাত আলী

  19-01-2018 07:07PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা: ‘মানুষ তো মানুষের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারো না, ও বন্ধু।' সেই কথায় যেন আমাদের মনে করিয়ে দেন তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা: শওকাত আলী।

জেলার তানোর উপজেলায় মধ্যরাতে শীতার্ত, দুঃস্থ ও অসহায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল ও শুকনো খাবার মুড়ি,চিড়া,গুড়,চিনি,আটা,তেল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা: শওকাত আলী।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে তীব্র শীতের মধ্যে তিনি উপজেলার রাস্তার পাশে শুয়ে থাকা শীতার্ত, দুঃস্থ ও অসহায় ছিন্নমূল ও উপজেলা সদর থেকে ১০ কিলোমিটার দূরে বাধাইড় ইউনিয়ন পরিষদের রামদেবপুর, আশ্রয় প্রকল্প ও নৃগোষ্ঠি আদিবাসীদের মাঝে এসব শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ করেন। শীতের রাতে ইউএনও' র কাছ থেকে শীতবস্ত্র পেয়ে শীতার্ত মানুষ ইউএনও’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইউএনও মুহা শওকাত আলী জানান, এই শীতে যারা প্রকৃত প্রাপক তাদের হাতে তুলে দেয়ার জন্য রাতে বের হয়েছি। সেসব অসহায় মানুষদের শীতবস্ত্র ও কিছু শুকনো খাবার দিয়ে তাদের মুখে হাসি ফুঁটাতে পেরে বেশ ভালো লাগছে। এমন আনন্দ ভাগাভাগি সত্যিই এক অন্যরকম অনুভূতি। গত এক সপ্তাহে তানোর, গোল্লাপাড়া, গোকুল-মথুরা, তালন্দসহ বেশ কিছু গ্রামে তিন শতাধিক অসহায় শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি এবং তা অব্যাহত থাকবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন