বগুড়ায় ড্রিম ফুড ইন্ড্রাষ্টি’র উদ্বোধন

  

পিএনএস, বগুড়া প্রতিনিধি : বগুড়া শহরের সুলতানগঞ্জপাড়া এলাকায় অত্যাধুনিক সাজে সজ্জিত মনোরম পরিবেশে মানসম্মত খাবার পরিবেশনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে ড্রিম ফুড ইন্ড্রাষ্ট্রি নামের একটি নতুন রেষ্টুরেন্ট।

শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসেবে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি) এমদাদ হোসেন ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই রেষ্টুরেন্টের উদ্বোধন করেন। ড্রিম গ্রুপ বগুড়ার অঙ্গ প্রতিষ্ঠান এই রেষ্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম সজল ।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইটি প্রকৌশলী মোঃ রুস্তম আলী, কৃষিবিদ মোঃ শাহীন হোসেন, পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) বগুড়ার পুলিশ পরিদর্শক রেজাউল হাসান, উপ-শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শফিকুল ইসলাম, সিআইডি’র পরিদর্শক (বর্তমানে প্রেষণে সারদা) খায়রুর বাসার, বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী মেহেদী হাসান সহ প্রমুখ ।

ড্রিম গ্রুপ বগুড়ার চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম জানান, শহরের দক্ষিণাংশে জ্বলেশ্বরীতলায় অসংখ্য চাইনিজ এবং ফাস্টফুড রেষ্টুরেন্ট গড়ে উঠলেও উত্তরাংশে এধরনের রেস্টুরেন্ট তেমন গড়ে ওঠেনি । ফলে এই অংশের খাদ্য প্রেমিদের কথা চিন্তা করেই এই উদ্যোগ নেয়া হয়েছে এখানে মান সম্মত খাবারের নিশ্চয়তার পাশাপাশি মূল্যের বিষয়টিও ভোজনরসিকদের কাছে গ্রহণ যোগ্য হবে বলেই আশা করা হচ্ছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech