নওগাঁর পত্নীতলায় দূধর্ষ ডাকাতি সংঘটিত, টাকাসহ স্বর্নলঙ্কার লুট

  20-01-2018 09:12PM

পিএনএস, নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর পত্নীতলায় উপজেলা সদর নজিপুর পৌরসভার পলিপাড়া গ্রামে শনিবার রাত আনুঃ ২টায় দূধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

জানাগেছে, নজিপুর পৌরসভার পলিপাড়া গ্রামের সার ব্যবসায়ী সুযিত কুমার দাসের বাড়িতে শনিবার রাত আনুঃ ২টার দিকে ডাকাতেরা বাড়ির বাহিরের গেটের দরজার তালা ও গ্রীল কেটে বাড়িতে ঢুকে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়ির মালিক সুজিত সহ বাড়ির অন্যন্য লোকজনকে বেঁধে বেদম মারপিট করে নগদ টাকা সহ স্বর্ণলঙ্কার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

বাড়ির মালিক সুজিত জানায়, ১২/১৪ জনের একটি ডাকাত দল তার ঘরে ঢুকে তাকে সহ তার স্ত্রীকে একটি ঘরে জিম্মি করে বেঁধে রেখে বেদম মারপিট করে এবং অপর ঘরে থাকা তার বৃদ্ধ মা সহ সন্তানদেরও জিম্মি করে ডাকাতেরা ঘরের আসবাবপত্র, কাপড় চোপড় তছনছ করে সেখান থেকে নগদ ২লক্ষ টাকা সহ প্রায় ৫/৬ ভরি স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় সুজিতের একটি জ্যাকেট ও একটি মোবাইল ফোন ডাকাতেরা ছিনিয়ে নিয়ে গেলেও পরবর্তিতে তা বাড়ির অদূরে একটি ড্রেনে ফেলে রেখে যায়, যা পুলিশ আলামত হিসাবে জব্দ করেছে।

এঘটনায় শনিবার বেলা ১১টায় নওগাঁর ভারপ্রাপ্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) রাশেদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার পত্নীতলা সার্কেল তারেক জুবায়ের, নওগাঁর ডিবি ইন্সপেক্টর আব্দুর রফিক, পত্নীতলা থানার ওসি-২ (তদন্ত) জহুরুল হক সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত পত্নীতলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন