গোপালপুরে ডাঃ মির্জা হাতেম আলী শিক্ষা কল্যাণ ট্রাষ্টের মেধা বৃত্তির ফলাফল প্রকাশ

  

পিএনএস, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : ধনী-গরীব নির্বিশেষে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষার প্রতি অনুপ্রেরণা ও সহযোগিতা প্রদানের লক্ষ্যে টাঙ্গাইলের গোপালপুরে ডাঃ মির্জা হাতেম আলী শিক্ষা কল্যাণ ট্রাষ্টের মেধা বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ ও বৃত্তিপ্রাপ্তদের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার হেমনগর ইউনিয়নের বেলুয়া জনতা বহুমূখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নূরুল ইসলাম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-২ (গোপালপুর ও ভূঞাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী ও বৃত্তি পরীক্ষার স্বত্ত্বাধিকারী লেঃ কর্ণেল (অবঃ) মির্জা হারুণ-অর-রশিদ, বীর প্রতিক। সহকারি শিক্ষক মো. আতিকুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি গোলাম ফারুক, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার, সহকারি অধ্যাপক বেলাল উদ্দিন তালুকদার, প্রধান শিক্ষক মনিরুজ্জামান, মানিক উদ্দিন, অকুবর হোসেন, নজরুল ইসলাম, আ. জলিল তালুকদার, নুরুল হুদা, সেলিম রেজা, আবু বকর সিদ্দিক ও সোলায়মান হোসেন প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বৃত্তিপ্রাপ্ত পনেরজন শিক্ষার্থীর প্রত্যেককে মেধা তালিকানুযায়ী যথাক্রমে ৬ষ্ঠ শ্রেণির ১ম স্থান অধিকারি পাঁচ হাজার, ২য় স্থান অধিকারি তিন হাজার, ৩য় স্থান অধিকারি দুই হাজার পাঁচশত, ৪র্থ স্থান অধিকারি দুই হাজার ও ৫ম স্থান অধিকারি এক হাজার পঞ্চাশ টাকা এবং সাধারণ গ্রেডে ৬ষ্ঠ শ্রেণির ৫ জনকে পাঁচ হাজার ও ৭ম শ্রেণির ৫ জনকে পাঁচ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech