ডিমলায় প্রধান শিক্ষকের প্রহারে ছাত্র আহত

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী জেলার ডিমলা উপজেলায় প্রধান শিক্ষকের প্রহারে ছাত্র আতহ হওয়ার খবর পাওয়া গেছে। আহত ছাত্র আবু সায়েম পশ্চিম খড়িবাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র এবং গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী গ্রামের মৃত আন্নেছ আলীর পুত্র।

অফিসার ইনচার্জ ডিমলা থানা বরাবরে দায়ের করা সায়েমের বড়বোন রাশিদা বেগমের লিখিত অভিযোগ থেকে জানা যায়, সায়েম গত ৮ ফেব্রুয়ারি বাই সাইকেলযোগে বিদ্যালয়ে যাওয়ার সময় পথিমধ্যে প্রধান শিক্ষক আবুল আনছারের দেখা পেলে সালাম দেয়। সাইকেল চালানো অবস্থায় সালাম দেয়া ‘বেয়াদবি' এই অভিযোগে পরে সমাবেশ ক্লাসে তাকে এলোপাতাড়ি বেত্রাঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে। তার আর্তচিৎতারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল থেকে নাম কেটে নিতে দেয়া হচ্ছে নানা হুমকি ধমকি।

বিএনপি থেকে ক্ষমতাসীন আ, লীগে সদ্য যোগদানকারী ওই প্রধান শিক্ষক আবুল আনছারের বিরুদ্ধে নিয়োগবাণিজ্য,ভর্তিবাণিজ্য, উপবৃত্তি আত্মসাৎ, বিদ্যালয়ের গাছ কর্তন করে টাকা আত্মসাতসহ নানা দুর্নীতির অভিযোগ রয়েছে বলেও এলাকাবাসী জানায়। এ বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক আবুল আনছার অভিযোগের সত্যতা অস্বীকার করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech