টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে হত্যা করলো ছেলে

  

পিএনএস, বরিশাল : বরিশালের বাকেরগঞ্জ উপজেলা কলসকাঠী ইউনিয়নের বেভাস গ্রামের গান্ধী আশ্রম সংলগ্ন খান বাড়িতে সত্তার মৃধা (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার ছেলের বিরুদ্ধে।

শুক্রবার সন্ধ্যার পর এই হত্যাকাণ্ড সংঘটিত হয়। এ ঘটনায় নিহতের মানসিক ভারসাম্যহীন ছেলে বাদশা মৃধাকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাদশা শুক্রবার সন্ধ্যার দিকে তার বাবার কাছে টাকা দাবি করেন। বাবা টাকা দিতে তিনি অপারগতা প্রকাশ করলে ক্ষুব্ধ হয় বাদশা। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে বাদশা ধারালো দা দিয়ে তার বাবাকে কোপাতে থাকে। সত্তারের ডাক-চিৎকারে পাশের ঘরের লোকজন তাকে রক্ষার চেষ্টা করলেও তার আগেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাকেরগঞ্জ থানার ওসি মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বাদশা মানষিক ভারসাম্যহীন। এর আগেও সে একজনকে কুপিয়ে আহত করে। টাকা চেয়ে না পেয়েই বাদশা তার বৃদ্ধ পিতাকে কুপিয়ে হত্যা করতে পারে বলে ধারনা করছে পুলিশ। সত্তার মৃধার লাশ বরিশাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃত বাদশাকে আসামী করে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে ওসি জানিয়েছেন।

পিএনএস/আলআমীন


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech