আসামির ধারালো অস্ত্রের কোপে জখম ৩ পুলিশ

  18-02-2018 12:31PM

পিএনএস, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে অভিযানে গিয়ে কয়েকটি মামলার এক আসামির ধারালো অস্ত্রের কোপে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন চুয়াডাঙ্গার জীবননগরের হাসাদহ পুলিশ ক্যাম্পের কনস্টেবল সৈকত (২৬), রেজাউল (২৫) ও রাশেদুল ইসলাম (২৪)। আটককৃত লিটন জীবননগর উপজেলার হাসাদহ গ্রামের খুশিপাড়ার সোনা মিয়ার ছেলে।
শনিবার রাতে উপজেলার হাসাদহ গ্রামের খুশিপাড়ায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় হামলাকারী আসামি লিটনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, জীবননগর উপজেলার হাসাদহ গ্রামের খুশিপাড়ার সোনা মিয়ার ছেলে লিটন আলী। তার বিরুদ্ধে জীবননগর থানায় একাধিক মামলা রয়েছে। লিটন নিজ বাড়িতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে হাসাদহ পুলিশ ক্যাম্পের টহলরত সদস্যরা খুশিপাড়ায় অভিযান চালায়। এসময় লিটন ও তার সহযোগীরা পুলিশ সদস্যদের দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে ওই তিন পুলিশ সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জীবননগর থানার ওসি মাহমুদুর রহমান জানান, শনিবার রাতে হাসাদাহ ক্যাম্প পুলিশের সদস্যরা গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে খুশিপাড়ায় যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ধারালো অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায় তারা। এতে তিন পুলিশ কনস্টেবল আহত হন। তাদের আহত অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনার পর অভিযান চালিয়ে আসামি লিটনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন