পরীক্ষা দেওয়া হলো না বৈশাখীর

  18-02-2018 07:38PM

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় পরিক্ষা কেন্দ্রে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় বৈশাখী (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী গুরুত্বর আহত হয়েছে। এ ঘটনায় ট্রাকটিকে আটক করা হয়েছে।

রোববার সকাল ৯টার দিকে উপজেলার কাকিনা রেল ক্রোসিং এলাকায় এ ঘটনাটি ঘটে। বৈশাখী বর্তমানে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বৈশাখী জেলার আদিতমারী উপজেলার তালুক পলাশী গ্রামের সাবেক ইউপি সদস্য তোফাজ্জল হোসেনের মেয়ে। এছাড়া উপজেলার কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে সে।

এ বিষয়ে কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চ বিদ্যালয় সহকারী শিক্ষক আব্দুল বাসেদ হারুন জানান, রবিবার সকালে বাড়ি থেকে মামার সাথে মোটরসাইকেল যোগে কালীগঞ্জ উপজেলার কেইউপি উচ্চ বিদ্যালয় পরিক্ষা কেন্দ্রে পরিক্ষা দিতে যাচ্ছিলো সে। পথিমধ্যে উপজেলার কাকিনা রেল ক্রসিং এলাকায় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী গামী দ্রুত গতিতে ছুটে আসা একটি ট্রাক পিছন থেকে তাদের বাইকে ঢাক্কা দেয়। এতে বৈশাখী বাইক থেকে ছিঁটকে পড়ে গেলে গুরুত্বর আহত হয়।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসারা তাকে রংপুর মেডিকেল কলেজে প্রেরন করেন।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আহসান হাবিব বলেন, বৈশাখীর মাথায় প্রচন্ড আঘাত লেগেছে বলে উন্নত চিকিৎসার জন্য তাকে তাই উন্নত চিকিৎসার জন্য দ্রুত রংপুর মেডিকেল কলেজে প্রেরন করা হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, এ ঘটনায় ট্রাকটি আটক করা হলেও চালক ও সহকারী চালক পালিয়ে গেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন