তাহেরপুরের মাদক সম্রাজ্ঞী আরিফা গ্রেপ্তার

  19-02-2018 09:12AM


পিএনএস, রাজশাহী: রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভা এলাকার মাদক সম্রাজ্ঞী আরিফা বেগমকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ। আরিফা পৌরসভার ১নং ওয়ার্ড ভাবনপুরের আব্দুল মকিম মন্ডলের স্ত্রী।

আরিফার বিরুদ্ধে মারপিট ও চুরির অভিযোগে সেলিম নামে একজন থানায় একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় শনিবার (১৭ ফেব্রুয়ারি) তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানায়, গত বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে পৌরসভার ভাবনপুর মহল্লার আব্দুল মকিম মন্ডলের স্ত্রীর মাদক ব্যবসাসহ অসামাজিক কার্জকলাপের প্রতিবাদ করায় আরিফা বেগম ও ছেলে আশিকসহ তার সহযোগীরা একজনকে ব্যাপক মারপিট করে। এসময় আরিফা বেগম ও তার ছেলে আশিক মোবাইল ফোনে পৌরসভার ২নং ওয়ার্ড় চকিরপাড়ার বেশকিছু লোকজন এবং বন্ধুদের ডেকে নেন। পরে ওই লোকেরা একত্র হয়ে একই এলাকার রাজ্জাক প্রামানিকের ছেলে সেলিম প্রামানিককে লোহার রড, হাসুয়া, লাঠি সোটা দিয়ে বেদম মারপিট করে গুরুতর জখম করে। পরে আরিফা বেগম ও ছেলে আশিকের লোকজন আহত সেলিমের বড় ভাই ভুট্রর বাড়িতে প্রবেশ করে সেখানে ঘরে হামলা চালিয়ে লুটপাট শুরু করে। এ সময় তারা ঘরের আসবাবপত্র ভেঙে নগদ ৫৩ হাজার ৭শ’ টাকা ও দুই লক্ষ টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসি চকিরপাড়ার সাইদুর ওরফে সাইয়েদের ছেলে যুবায়ের (২২) নামে এক যুবকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে যুবায়েরকে গ্রেপ্তার করে। পরে এলাকাবাসির সহযোগিতায় আহত সেলিমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভুক্তভোগী ভুট্টু জানান, আরিফা ও তার ছেলে আশিকের সন্ত্রাসী বাহিনী পিস্তল, রামদা, হাসুয়া ও লাটি সোটা নিয়ে আমার ছোট ভাই সেলিম ও আমানের ওপর হামলা চালায়। তারা তার বাড়ি ঘরে হামলা করে। এছাড়া আরিফার ছেলে আশিক বিভিন্নভাবে বাদীসহ তার পরিবারকে হুমকি ধামকি ও নারী নির্যাতনের মামলা করা হবে বলে হুমকি দিয়ে যাচ্ছে। এতে বাদীর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই লুৎফর রহমান ঘটনার সত্যতা শিকার করে জানান, এ ঘটনায় বাগমারা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে আরিফা বেগমকে ভাবনপুর থেকে পালিয়ে যাবার সময় তাহেরপুর বাসস্ট্যান্ড এলাকায় তাকে আটক করা হয়। আটককৃতকে থানায় সপর্দ করা হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন