নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৯তম বার্ষিক সাধারণ সভা

  19-02-2018 07:26PM

পিএনএস, খন্দকার শাহিন : ‘শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ ' এই শ্লোগানকে উপজীব্য করে নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় মাধবদীস্থ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সদর দপ্তরে এ সভা অনুষ্ঠিত ও একটি নতুন কমিটি করা হয়। নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ পরিচালনা বোর্ডের সভাপতি মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অবঃ) এর পক্ষে প্রতিবেদন পাঠ করেন লিগ্যাল এ্যাফেয়ার্স পরিদপ্তরের পরিচালক বিধান রঞ্জন বৈশ্য।

এসময় উপস্থিত ছিলেন নপবিস-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার এ,জেড,এম আজাদ, ডেপুটি জেনারেল মেম্বার মো: সাইদুর রহমান, ডেপুটি জেনারেল ম্যানেজার (কারিগরী) আলতাফ গওহর চৌধুরী, সমিতির এলাকা পরিচালক-১ মো: সামসুদ্দীন আহমেদ। সভায় ২০১৬-২০১৭ অর্থ বৎসরের আর্থিক প্রতিবেদন পাঠ করেন সমিতির এলাকা পরিচালক-৩ রেনুকা ইয়াসমিন। সভা শেষে সাধারণ সদস্যদের মাঝে র্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

দুপুরে এ সভার ২য় পর্বে সমিতির এলাকা পরিচালক হিসেবে মনোনীত পরিচালকদের ভোটে জাহাঙ্গীর আলমকে সভাপতি করে ৪ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। তাতে ১ বছরের জন্য মো:, সামসুদ্দিন আহম্মেদ (এলাকা পরিচালক-১), রেনুকা ইয়াসমিন (এলাকা পরিচালক-৩), মো: মনোয়ার হোসেন (এলাকা পরিচালক-৬), ও সাধারণ সদস্যদের আগামী ৩ বছরের জন্য মো: আমীর হোসেন গাজী (এলাকা পরিচালক-২, ইউ: জিনারদী), দুলু চন্দ্র সূত্রধর (এলাকা পরিচালক-৫, ইউ: পাঁচদোনা) কামরুল ইসলাম (এলাকা পরিচালক-৭, ইউ: আমদিয়া) মো: আসাদুজ্জামান সিদ্দিকী (এলাকা পরিচালক-৮ ইউ: ডাঙ্গা), মোঃ ইব্রাহীম মিয়া (এলাকা পরিচালক-৯, ইউ: নুরালাপুর) খন্দকার কামরুন্নাহার করিম (এলাকা নং-১০, মাধবদী পৌরসভা), মোসা: নাজমা আক্তার (এলাকা পরিচালক-১১, ইউ: আমদিয়া) সেয়দা উম্মে সালমা (এলাকা পরিচালক-১২, ইউ: জিনারদী) সমিতির এলাকা পরিচালক হিসেবে নাম ঘোষণা করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন