হাতীবান্ধায় আসছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

  20-02-2018 06:34PM

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় আসছেন জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু এমপি। এদিকে মন্ত্রীর আগমনে গত কয়েকদিন থেকে নেতা-কর্মীরা ব্যাস্ত সময় পার করছে ও আনন্দ মিছিল করছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে স্থানীয় ডাকবাংলো মাঠে উপজেলা জাসদের সভাপতি ছাদেকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য মন্ত্রী। ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে হাতীবান্ধা উপজেলা জাসদ।

উক্ত জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শিরীন আখতার এমপি। জনসভায় আরো উপস্থিত থাকবেন, কেন্দ্রীয় উপদেষ্ঠা মন্ডলীর সদস্য শাহ্ শরিফুল ইসলাম বাবলু, ডা. একরামুল হোসেন স্বপন, আলহাজ্ব শামসুল হক, রফিকুদ্দৌলা চাঁন, ডা. একরাম হোসেন একরাম, কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য, সাখাওয়াত হোসেন রাংগা, গোলাম মারুফ মনা, অধ্যক্ষ রাজিউর রহমান ও খাদেমুল খুদি। কেন্দ্রীয় নির্বাহী সদস্য, এ্যাড লিয়াকত আলী, এমদাদুল হক এমদাদ, কুমারেশ রায়।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা জাসদের সাধারন সম্পাদক বজলার রহমান বজু জানান, ২১ ফেব্রুয়ারী জাসদ সভাপতি হাসানুল হক ইনু আসছেন। তার আগমন ও জাসদের জনসভাকে কেন্দ্র করে আমরা ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। আশা করছি আমদের এই জনসভা সুষ্ঠু ও সুন্দর হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন