৩৬ জন চোরাকারবারী ও মাদক ব্যবসায়ীর আত্মসমর্পন

  

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় স্বাভাবিক জীবনে পা রাখলেন ৩৬ জন চোরাকারবারী ও মাদক ব্যবসায়ী। উপজেলার গোতামারী ইউনিয়নের সীমান্ত ঘেষা দইখাওয়া গ্রামের বাসিন্দা তারা।

মঙ্গলবার বিকেলে বডার গার্ড বাংলাদেশ(বিজিবি) রংপুর সেক্টর কমান্ডার কর্ণেল ইএম আজিজুল কাহারের হাত থেকে ফুল নিয়ে ও শপথ গ্রহন করে স্বাভাবিক জীবনে পা রাখেন তারা। এ সমসময় তারা পুর্বের মামলা নিজেদের মত করে মোকাবেলা করে বৈধ ব্যবসা করে জিবন যাপনের প্রতিশ্রুতি জ্ঞাপন করেন।

উপজেলার গোতামারী ইউনিয়নের দৈখাওয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বিজিবি লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের আয়োজনে সীমান্ত অপরাধ হ্রাসকল্পে আত্নসমার্পণ অনুষ্ঠানে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের নায়েক নাজমুল হাসান তাদের শপথ বাক্যপাঠ করানন।

গোতামারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কাশেম সাবু'র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মোর্শেদ।

আরো উপস্থিত ছিলেন, লালমনিরহাটের সহকারী পুলিশ সুপার(এএসপি-বি সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী, হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সুমন কান্ত, গোতামারী ইউপি সাবেক চেয়ারম্যান আবুল কাশেম মিয়া প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech