বগুড়ায় পল্লী সঞ্চয় ব্যাংকের বর্ধিত ভবন উদ্বোধন

  

পিএনএস, বগুড়া প্রতিনিধি : বগুড়ায় একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের বর্ধিত ভবন উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মো. নূরে আলম সিদ্দিকী।

মঙ্গলবার বিকালে জেলার শিবগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানপূর্বে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৮৬ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়। উপজেলা পরিষদ চত্বরে বাই সাইকেল বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. নূরে আলম সিদ্দিকী।

এসময় শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর, উপজেলা চেয়ারম্যান মাওলানা আলমগীর হুসাইন, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, সহকারী কমিশনার (ভূমি) সুশান্ত কুমার মাহাতো, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সলিমুল্লাহ আকন্দ, উপজেলা প্রকৌশলী সালাহ উদ্দিন, শিবগঞ্জ থানার ওসি শাহীদ মাহমুদ খান, সাব-রেজিস্টার সামীমা পারভীন, জনস্বাস্থ্য প্রকৌশলী অখীল চন্দ্র, যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী, একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের সমস্বয়কারী মাহফুজার রহমান, শিবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম, পঞ্চদাশ জামতলি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নানসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এরপর তিনি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় পরিদর্শন এবং কার্যালয়ে আগত সাধারণ জনসাধারণের সুবিধার্থে বসার স্থান ও সৌচাগারের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. নূরে আলম সিদ্দিকী।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech