সরাইলে ছাত্রলীগের দুই পক্ষের সমাবেশকে ঘিরে ১৪৪ ধারা জারি

  24-02-2018 08:12PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা সরাইলে উপজেলা একই সময় একই জায়গায় ছাত্রলীগের দুই পক্ষের সমাবেশকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। সব ধরণের সভা-সমাবেশ ও গণজমায়েত নিষিদ্ধ করে উপজেলা প্রশাসনের জারি করা ১৪৪ ধারা শনিবার সকাল থেকে রাত ১২টা পর্যন্ত বলবৎ থাকবে বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, সরাইল উপজেলা ছাত্রলীগের নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক জসিম খান ও যুগ্ম আহ্বায়ক আফসার উদ্দিনের পরিচিতি সভা ডাকা হয় স্থানীয় উপজেলা সদরের শহীদ মিনার এলাকায়। শনিবার সকালে ওই সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে একই জয়গায় সদ্য সাবেক কমিটির নেতা গিয়াস উদ্দিন সেলুর গ্রুপ নবগঠিত কমিটি অবৈধ দাবি করে তাদের প্রতিহত করার জন্য সমাবেশ আহ্বান করে।

এ নিয়ে শুক্রবার রাত থেকেই উত্তেজনা বিরাজ করছিল। পরে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা সদরে সব ধরণের সভা-সমাবেশ ও গণজমায়েত নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূইয়া বলেন, সমাবেশস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আমরা কাউকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেব না।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন