ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের ইব্রহিমপুর ইউনিয়নে জাতীয় পার্টির কর্মী সমাবেশ

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া থেকে মোঃ রাকিবুর রহমান রকিব : আওয়ামীলগ ও বিএনপির শাসন দেখেছেন, শান্তির জন্য এবার জাতীয় পার্টিকে ক্ষমতায় আনুন। নয় বছর শাসন আমলে বাংলাদেশে এরশাদের কোন দূর্নীতি পায়নি কোন সংস্থা। নবীনগর সহ সারা দেশে যে উন্নয়ন হয়েছে তা জাতীয় পার্টির আমলে হয়েছে। তাই ঘরে ঘরে এরশাদের বার্তা পৌছিয়ে দিন।

শনিবার (২৪/০২/২০১৮) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের ইব্রহিমপুর ইউনিয়নে জাতীয় পার্টির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য কালে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোঃ এরশাদের উপদেষ্টা জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব কাজী মোঃ মামুনুর রশিদ এসব কথা বলেন।

এসময় ইব্রাহিমপুর ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি মোঃ মোশারফ হোসেন সরকারের সভাপতিত্বে ও যুব সংহতির নেতা আলা-আমীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লা, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোছলেম উদ্দিন মৃধা, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুছ, উপজেলা যুবসংহতির সভাপতি মোঃ মহাসিন হোসেন রানা সহ আরো অনেকে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech