নাটোরে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

  

পিএনএস ডেস্ক : নাটোরের নলডাঙ্গা উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (শিশু) ধর্ষণের দায়ে মনিরুল ইসলাম অনি (২২) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। আজ দুপুরে জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত মনিরুল ইসলাম জেলার নলডাঙ্গা উপজেলার বানুর ভাগ গ্রামের রাজা শেখের ছেলে।

নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) সিরাজুল ইসলাম জানান, ২০১১ সালের ১১ জুন দুপুর ২টার দিকে উপজেলার এক গ্রামে পঞ্চম শ্রেণির এক ছাত্রী (০৯) স্কুল শেষে বাড়ি ফিরছিল। এসময় মনিরুল তাকে পাশের আখক্ষেতে ডেকে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যান। বিকেল সাড়ে ৪টার দিকে শিশুটির কান্না শুনে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। ধর্ষণের ফলে তার যৌনাঙ্গ ছিঁড়ে যাওয়ায় সাতটি সেলাই দিতে হয়।

পরের দিন ১২ জুন এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে মনিরুলকে আসামি করে নলডাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে মামলটি তদন্ত শেষে তাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা নলডাঙ্গা থানার সেই সময়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক। শুনানি ও ভিকটিমসহ পাঁচজন সাক্ষীর সাক্ষ্য নেওয়ার পর অভিযোগ প্রমাণ হওয়ায় দুপুরে এ রায় দেন আদালত।

পিএনএস/জে এ /মোহন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech