‘তারেক রহমান একটি আন্দোলন ও সংগ্রামের নাম’

  

পিএনএস, বগুড়া প্রতিনিধি : তারেক রহমান একটি আন্দোলন ও সংগ্রামের নামে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বগুড়া জেলা বিএনপির সহ সভাপতি এ্যাডভোকেট রাফী পান্না। তিনি বলেন, দেশের জনগণই সকল ষড়যন্ত্র প্রতিহত করে তাকে দেশে ফিরিয়ে আনবে। প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে যারা হত্যা করেছে, সেই একই গোষ্ঠী ষড়যন্ত্রের মাধ্যমে ১/১১-এর অবৈধ সরকার গঠন করেছিল। তারাই দেশনায়ক তারেক রহমানকে গ্রেপ্তার করেছিল, মামলাও দিয়েছিল।

জেলা বিএনপি নেতা ও নন্দীগ্রাম উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রাফী পান্না বলেছেন, তারেক রহমানই দেশের গনতন্ত্রের রক্ষা কবজ।আওয়ামী বাকশাল সরকার বিএনপিকে দমানোর চেষ্টা করছে। তাদের সকল অপচেষ্টা-ষড়যন্ত্র দেশের মানুষ ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করবে।

বগুড়ার নন্দীগ্রামে দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপি আয়োজিত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১২তম কারাবন্দি দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াছ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিএনপি নেতা আব্দুল মজিদ, মোফাজ্জল হোসেন, কেএম হাবিবুর রহমান, উপজেলা শ্রমিকদলের সহ সভাপতি আব্দুর রাজ্জাক, উপজেলা তাঁতীদলের সভাপতি তানসেন আলী, পৌর কৃষকদলের সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুবদল নেতা সুজন আলী, উপজেলা বন্ধুদলের সভাপতি আব্দুর রউফ উজ্জল, সধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech