তানোরে বাল্যবিবাহ প্রতিরোধে শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহী জেলার তানোর উপজেলায় জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, সত্যবাদিতা, মানবতা ও দেশপ্রেমকে নিজেদের মধ্যে জাগ্রত করতে শপথবাক্য পাঠ করে প্রায় সহ্রাধিক শিক্ষার্থী।

আজ শনিবার (১৭মার্চ) সকাল ১১টায় উপজেলা শহীদ মিনার চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভায় নিয়মিত পড়াশোনা করে নিজেকে আদর্শ ও যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছরের আগে বিবাহ বন্ধনে আবদ্ধ না হয়ে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুকের বিরুদ্ধে শপথ নিলো শিক্ষার্থীরা। তানোর উপজেলা নির্বাহী অফিসার মুহা: শওকাত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে জাতীয় স্বর্ণ-কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশনের সদস্য মোসা:তাজরিন খাতুন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান।

এসময় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বন্দনা রাণী প্রমানিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর থানা অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল ইসলাম, তানোর আব্দুল করিম সরকার ডিগ্রী কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান মিঞা, উপজেলা কৃষি অফিসার শফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, সহকারী প্রকৌশলী বিএমডিএ শরিফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার সাদিকুজ্জামান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech