লালমনিরহাটে নবজাতকের মরদেহ উদ্ধার

  21-03-2018 08:41PM

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার সদর উপজেলায় একদিন বয়সের একটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় মরদেহটির পাশে কুড়িগ্রাম সদর হাসপাতাল রোডের আইডিয়াল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের একটি ভিজিটিং কার্ড পাওয়া যায়। সেই ভিজিটিং কার্ড এর সুত্র ধরে মরদেহটির পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

বুধবার দুপুরে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা এলাকার লালমনিরহাট-কুড়িগ্রাম মহাসড়কের পাশে একটি ভুট্টা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এদিকে বুধবার সন্ধ্যা ৬.১৪ মিনিটে এ রিপোর্ট লেখা পর্যন্ত নবজাতকটির পরিচয় পাওয়া যায়নি বলে জানান সদর থানা ওসি মাহফুজ আলম।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজ আলম জানান, বুধবার দুপুরের সদর উপজেলার ওই এলাকায় লালমনিরহাট-কুড়িগ্রাম মহাসড়কের পাশে একটি ভুট্টা ক্ষেতে কম্বলে মোড়ানো একটি পুটলি দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে পুটলি থেকে একটি ১ দিন বয়সের নবজাতকের মরহেদ উদ্ধার করে।

তিনি আরো জানান, মরদেহটির ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন